রাঙা প্রভাত ডেস্ক।। সাহস থাকলে তারেক রহমানকে দেশে এসে আন্দোলন করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচন ছাড়া কোনো আন্দোলনেই সরকারের পতন হবে না বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী। এলজিআরডি মন্ত্রী মনে করেন, স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করলে ভোটারদের কাছে যেতে হবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের হাজারীবাগ থানার ১৪ ও ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় ওবায়দুল কাদের বলেন, জনগণের প্রতি আস্থা রেখে নির্বাচনে অংশ নিলেই ক্ষমতার পরিবর্তন হবে। বিএনপি তাদের অস্তিত্ব ও দলকে রক্ষা করতেই নির্বাচনে অংশ নেবেই বলেও মত দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ।

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এক কর্মশালায় অংশ নেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। এসময় তিনি বলেন, নির্বাচন ছাড়া কোনো আন্দোলনেই সরকারের পতন ঘটানো সম্ভব নয়।

এদিকে, দুষ্কৃতিকারী কেউই আইনের বাইরে নয় বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রীর আসাদুজ্জামান খান কামাল। অপরাধী যে বা যারাই হোক তাদের বিচার আইন অনুযায়ী করা হচ্ছে বলে জানান তিনি। মৌলভীবাজারে শ্রীমঙ্গলে এক ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিকে দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্থানীয় সরকারমন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, জনপ্রতিনিধিদের মর্যাদা বাড়াতে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করতে হবে।

Share.
Exit mobile version