ইব্রাহীম রুবেল।। রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালে (২৮ জুলাই) বৃহষ্পতিবার রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন দেশ বরেণ্য সাংবাদিক অমিত হাবিব। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

গত ২১ জুলাই অফিস চলাকালে স্ট্রোক হলে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় অমিত হাবিবকে।

দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে ডেইলি রাঙা প্রভাত পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়। তার শোক শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

বিশিষ্ট সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রখ্যাত সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। অমিত হাবিবের মৃত্যুসংবাদে মন্ত্রী তার আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তাছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) শোক ও দুঃখ প্রকাশ কর। ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিশিষ্ট সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে আইজিপি এক শোকবার্তায় বলেন, অমিত হাবিব দেশের সাংবাদিকতার জগতে এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন।তার মৃত্যুতে দেশ একজন বরেণ্য সাংবাদিককে হারাল।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

Share.
Exit mobile version