পাবনার বিরাহিমপুরে শেখ ফাহাদ স্মৃতি কালার টিভি ফুটবল ফাইনালে জয়ী “নয়াবাড়ি”
শাজাহান সরকার, স্পেশাল করেসপন্ডেন্ট।। পাবনা জেলার সুজানগর উপজেলার বিরাহিমপুর কমিউনিটি ক্লিনিক সংলগ্ন ফুটবল মাঠে “শেখ ফাহাদ স্মৃতি কালার টিভি ফুটবল ফাইনাল টুর্নামেন্ট ২০২২” অনুষ্ঠিত হয় আজ রবিবার (৩১ জুলাই) বিকাল পাঁচটা থেকে। ফাইনাল ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন পাবনা জেলার বেড়া উপজেলার নয়াবাড়ি ফুটবল একাদশ এবং জেলার সাঁথিয়া উপজেলার গোপালপুর ফুটবল একাদশ আজকের এই খেলায় কানায় কানায় পূর্ণ ছিল ফুটবল প্রেমী দর্শকবৃন্দ।

আজকের খেলায় প্রথম আর্ধে গোপালপুর ফুটবল একাদশ প্রথমে গোল করে এগিয়ে যান কিন্তু খেলা ছিল হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে পাঁচ মিনিট না যেতেই গোল পরিশোধ করেন নয়াবাড়ি ফুটবল একাদশ টিম। পরে দু দল ই সুযোগ সৃষ্টি হলেও গোল করতে ব্যর্থ হয় শক্তিশালী গোল রক্ষকের কারণে। ফলে এক এক গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা। শুরু হয় দ্বিতীয় আর্দের খেলা কিন্তু দ্বিতীয় হাফ খেলা শেষ হলেও কোন গোলের মুখ দেখতে পাননি দু দলের খেলোয়াড় বৃন্দ। পরি শেষে ট্রাই ব্রেকারে নিষ্পত্তি হয় খেলার জয় পরাজয়। অবশেষে নয়াবাড়ি ফুটবল একাদশ ট্রাই ব্রেকার ৩-০ গোলে জয়ী হয়ে মাঠ ছাড়েন। ফুটবল প্রতিযোগিতায় রেফারির দায়িত্ব করেন আব্দুল বাসেদ।
উক্ত খেলায় অতিথিবৃন্দ ছিলেন প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব কামরুজ্জামান উজ্জ্বল (সদস্য,তথ্য ও গবেষণা উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ),সাবেক সহ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটি।
বিশেষ অতিথি জনাব আলহাজ্ব আব্দুল ওহাব সভাপতি ,বাংলাদেশ আওয়ামী লীগ সুজানগর উপজেলা শাখা।
জনাব রেজাউল হক বাবু , চেয়ারম্যান বেড়া উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ আমিনপুর থানা শাখা।
জনাব ইউসুফ আলী খান, সভাপতি আওয়ামী লীগ আমিনপুর থানা শাখা।
জনাব কামাল হোসেন মিয়া, চেয়ারম্যান আহমদপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক ইউনিয়ন শাখা।
জনাব রওশন আলী (ভারপ্রাপ্ত )অফিসার ইনচার্জ আমিনপুর থানা।
জনাব তোফাজ্জল হোসেন তোফা, সাবেক মেয়র।
সিরাজুল ইসলাম শাহজাহান ,চেয়ারম্যান দুলাই ইউনিয়ন পরিষদ।
শাহিন চৌধুরী ,চেয়ারম্যান সাগর গাদি ইউনিয়ন পরিষদ।
মতিন মৃধা ,তাতী বন্ধু ইউনিয়ন পরিষদ।
শামসুর রহমান ,সাবেক চেয়ারম্যান প্রমুখ।

Share.
Exit mobile version