নিজস্ব প্রতিবেদক।।  বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির কৃর্তি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন বাবুগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় তাকে  সম্মাননা পুরস্কার প্রদান করা  হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহে তিনি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নিবার্চিত হন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ প্রতিযোগিতায় গত ১৯ মে বুধবার এক অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত  করা হয় এবং বুধবার ১০ আগষ্ট বাবুগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে এক অনুষ্ঠানে  অতিথিবৃন্দ তার হাতে সম্মাননা পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

তখন বাবুগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী এমদাদুল হক দুলাল। এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহম্মেদ আজাদ, ফারাজনা বিনতে ওহাব, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়েদা আকতার  প্রমুখ।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান মোঃ এবায়েদুল হক শাহীন বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির বীরশ্রেষ্ঠের জন্মভূমি রহিমগঞ্জ গ্রামের মরহুম মোঃ আয়নাল হকের বড় ছেলে এবং  ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আগরপুর ডিগ্রি কলেজের একজন সুনামধন্য অধ্যক্ষ ও দৈনিক ন্যায় অন্যায় পত্রিকার প্রধান সম্পাদক।

এরআগে তিনি ২০১৯ এবং ২০১৭ সালেও উপজেলা পর্যায়ে এবং ২০১৯ সালে বরিশাল জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে স্বীকৃতি লাভ করেন ।

এদিকে তিনি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল ৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মকিতুর রহমান কিসলু, কলেজের সভাপতি বিগ্রেডিয়ার অব গোলাম জাকারিয়া ও বিদ্যুতসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে এম আনিসুজ্জামান নান্নু সহ কলেজ পরিচালনা পর্ষদ, কলেজের শিক্ষক-শিক্ষিকা ও রাঙা প্রভাত সম্পাদক রফিকুল ইসলাম রনি।

Share.
Exit mobile version