রাঙা প্রভাত ডেস্ক।।

বিএনপি তার দোসরদের নিয়ে টাকা পয়সা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “বিএনপি জানে নির্বাচন করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সে জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আওয়ামী লীগ সরকারকে উত্খাত করে ক্ষমতায় যাওয়ার সংক্ষিপ্ত সহজ রাস্তা খুঁজছে। তাই তারা দেশে বিশৃঙ্লা সৃষ্টির চেষ্টা করছে ।“

রবিবার (২৮ আগস্ট) রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের তার বাসভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপিকে উদেশ্য করে ওবায়দুল কাদের বলেন, “এদেশে আর অলিগলি দিয়ে, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না। নির্বাচনের মাধ্যমে জনগণ যাকে চাইবে তিনিই ক্ষমতায় যাবেন। নির্বাচন করবে ফায়সালা কে ক্ষমতায় যাবে।”

এদেশে আর ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়া যাবে না উল্লেখ করে আওয়ামী লাগের সাধারণ সম্পাদক বলেন, “১৫ আগস্ট ও একুশে আগস্টের রক্তের দাগ এখনও শুকায়নি। আমরা এখন অনেক সতর্ক। বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল, তাদের হাতে এখন সেই রক্তের দাগ দগদগ করছে।”

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি লুণ্ঠনের মাধ্যমে হাওয়া ভবন তৈরি করেছিল, দুর্নীতিতে পাঁচ বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল। যারা কোটি কোটি টাকা কালো টাকার মালিক হয়েছিল, বাংলাদেশের কোটি কোটি টাকা যারা বিদেশে পাচার করেছিল; সেই অপশক্তি বিএনপি নির্বাচনে জনগণের ভোট পাবে না। জনগণ আর বিএনপির সেই দুঃশাসনের কাছে এদেশকে ফিরিয়ে দিতে চায় না, কোনদিন ফিরিয়েও দেবে না।”

বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান জড়িত ছিলেন এতে কোনো সন্দেহ নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের বিদেশ পাঠান, পুর্নবাসন করেন।”

Share.
Exit mobile version