নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ  উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমার  সাথে উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৬ সেপ্টেম্বর)  বেলা ১২টায় উপজেলা পরিষদের সভাকক্ষে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমার সভাপতিত্বে  মতবিনয় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলায় কর্মরত প্রিন্ট মিডিয়া, অনলাইন মিডিয়া ও বরিশাল  জেলার স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় কর্মরত সাংবাদিবৃন্দরা ।

বিমান বন্দর প্রেসক্লাব ও বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব এবং রিপোর্টার্স ইউনিটির সকল সাংবাদিকদের পরিচিত পর্বের শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেনব রিশাল বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না, সম্পাদক রোকন মিয়া, বাবুগঞ্জ প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুণ, সম্পাদক আরিফ হোসেন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাব উদ্দিন বাচ্চু ও সম্পাদক সাইফুল ইসলাম।

তখন মতবিনিময় সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম, আক্তার হোসেন খোকা, সাবেক সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ মামুন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, বিমানবন্দর প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক রুবেল সরদার, সাংগঠনিক সম্পাদক ও রাঙা প্রভাত সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি, সহ-সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহিন মাহমুদ, প্রচার সম্পাদক মহিউদ্দিন খান রানা, সদস্য আবু হানিফ ফকির, রিয়াজুল ইসলাম, আল-আমিন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে বাবুগঞ্জ  উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা বলেন, আপনারা আপনাদের জায়গা থেকে সঠিক তথ্য তুলে ধরবেন। আপনাদের প্রচারের মাধ্যমে বাবুগঞ্জের সঠিক তথ্য জানতে পাবো। সরকারের  সকল উন্নয়নের কাজে প্রথম সহায়ক ভূমিকা পালন করবে। তিনি গণমাধ্যমকর্মীদের দায়িত্বশীলতা এবং সহযোগিতা কামনা করেছেন। 
উল্লেখ্য, গত ২৪ আগষ্ট    বাবুগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নুসরাত ফাতিমা যোগদান করেন।

Share.
Exit mobile version