বিশেষ প্রতিনিধি।। কিশোরগঞ্জের করিমগঞ্জে পুকুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের গাঙ্গাইল পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলী সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।‌

নিহতরা হলো- উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের গাঙ্গাইল পাঠানপাড়া গ্রা‌মের মরজান আলীর মেয়ে খাদিজা আক্তার এবং কাঞ্চন মিয়ার ছেলে দেড় বছর বয়সী মো. আনার মিয়া। খাদিজা ও আনার সম্পর্কে চাচতো ভাই বোন।
স্থানীয়দের বরাতে থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেলে বাড়ির পাশে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিল খাদিজা ও আনার। সন্ধ্যায় বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা বাড়ির আশপাশে খুঁজতে থাকে। এক পর্যায়ে সন্ধ‌্যার দি‌কে স্থানীয় একজন বাসিন্দা বাড়ির পাশের পুকুরে তাদের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে পরিবারের লোকজন গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ উদ্দিন আহম্মেদ কনক জানান, তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Share.
Exit mobile version