নিজস্ব প্রতিবেদক।। বাংলাদেশে  সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ‘নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড-২০২২’ পেয়েছেন বরিশালের ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর জন্মভূমির বাবুগঞ্জ উপজেলার কৃর্তিসন্তান ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক বিশ্বজিৎ দাস। 

বিশ্বজিৎ দাস   জানান, ২৯ সেপ্টেম্বর স্থানীয় সময় বিকাল ৪টায় নেপালের কাঠমাণ্ডুর থামেলে অবস্থিত হোটেল মারশাংদী অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়। 
তার হাতে পুরস্কার তুলে দেন নেপালের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাখাকা রাজ অধিকারী।

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি ও সাউথ এশিয়া বিজনেস পার্টনার’র যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।নেপাল বাংলাদেশ বাণিজ্যিক ও পর্যটন শিল্পের উন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা সভায় নেপাল-বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদের সিনিয়র সদস্য, সচিব, বিচারপতি, দেশবরেণ্য শিক্ষাবিদ, কবি, লেখক ও সাংবািদিকসহ নেপাল ও বাংলাদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিত ছিলেন।

নেপালে এ্যাওয়ার্ড পাওয়ায় সমাজসেবক ও যুবলীগ নেতা বিশ্বজিৎ দাসকে অভিনন্দন জানিয়েছেন  জাহাঙ্গীর নগর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক আব্দুল বারী, রাঙা প্রভাত সম্পাদক রফিকুল ইসলাম রনি সহ সামাজিক ও রাজনৈতিক মহলের লোকজন।
এদিকে এ্যাওয়ার্ডটি  জাহাঙ্গীর নগর ইউনিয়ন বাসীর জন্য উৎসর্গ করেন তিনি।
Share.
Exit mobile version