বিশেষ প্রতিনিধি।। বরগুনার বেতাগীতে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন কিশোর নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে খানের হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের কালিকাবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত (১৬), মোকামিয়া ইউনিয়নের বড় মোকামিয়া গ্রামের মো. রফিকের ছেলে রাব্বি মৃধা (১৭)। নিহত অপর কিশোরের নাম ঠিকানা জানা যায়নি।

পুলিশ জানায়, বেতাগী উপজেলার মোকামিয়া দরবার শরীফে মাহফিল থেকে রাত ১২ টার দিকে রাব্বি, আরাফাত ও অজ্ঞাতনামা অপর কিশোর একটি মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল। সোয়া ১২টার দিকে পার্শ্ববর্তী খানের হাট এলাকায় পৌঁছালে দুর্ঘটনায় পড়ে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে

Share.
Exit mobile version