বিশেষ প্রতিনিধি।। ফেনীর মহিপালে দিন-দুপুরে দুই কণ্যা শিশুকে ছিনতাইয়ের চেষ্টা হয়েছে। রবিবার সকালে মহিপাল হাউজিংয়ের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জেসমিন আক্তার জানান, তার মামি সালমা আক্তার তার ছোট দুটি মেয়ে পলি ও রিয়াকে (১১ মাস) নিয়ে ফেনী-নোয়াখালী সড়কে আসলে এক মহিলা ঝাপটি মেরে তার কাছ থেকে তার ছোট দুই মেয়ে পলি ও রিয়াকে টেনে হিঁচড়ে একটি সিএনজি চালিত অটোরিক্সায় তুলে ফেলে। পালানোর চেষ্টাকালে সালমার চিৎকারে আশপশের লোকজন এসে মহিলাটিকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে ফেনী মডেল থানার পুলিশ এসে ছিনতাইকারী মহিলা ও জেসমিন আক্তারকে তাঁর দুই মেয়েসহ থানায় নিয়ে যায়। জেসমনি স্থানীয় একটি ব্রীকফিল্ডের শ্রমিক জসিমের স্ত্রী।
এদিকে পুলিশ সকালে জেসমিন আক্তারসহ তার দুই মেয়েকে থানায় নিয়ে যাওয়ার পর সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত ছেড়ে না দেয়ায় তাদের পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করে। জেসমিনের পরিবারের সদস্যরা জানান, ১১ মাসের শিশু দীর্ঘক্ষণ মায়ের দুধ না পেয়ে অনবরত কান্না করছেন।

তারা স্থানীয় কাউন্সিল নাসির উদ্দিন খানের কাছে ব্যাপারটি অবহিত করেন ও ব্যবস্থা নিতে অনুরোধ জানান। স্থানীয় কাউন্সিলর নাসির উদ্দিন খান জানান, এভাবে একটি মহিলাকে দীর্ঘক্ষণ থানায় বসিয়ে রাখা সত্যিই অমানবিক। তিনি বলেন, দীর্ঘক্ষণ জেসমিনকে থানায় বসিয়ে রাখায় ১১ মাসের শিশুটি দুধের জন্য ও মায়ের জন্য কান্নাকাটি করছেন।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাহফুজ জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জেসমিনও তাঁ দুই শিশুকে ছেড়ে দেয়া হচ্ছে। ছিনতাইকারী মহিলা ও তাঁর পরিচয় তাৎক্ষনিক জানাতে পারেননি।

Share.
Exit mobile version