নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি আলহাজ্ব মোঃ ইউসুফ খানের পিতা আব্দুল জব্বার খান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

বার্ধক্যজনিত কারনে বুধবার (২৩ নভেম্বর)  রাত ১০ ঘটিকার সময়ে উপজেলার জাহাঙ্গীর ইউপির চর হোগল পাতিয়া গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১১০ বছর। মরহুম আঃ জব্বার খান ৩ পুত্র, ৪ কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউসুফ খানের পিতার মৃত্যুতে  গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য  গোলাম কিবরিয়া টিপু এমপি, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী এমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমাতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিলন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মুকিতুর রহমান কিসলু, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান খান হিমু, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক সানাউল হক মিয়া, জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিশ্বজিৎ দাস, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বিপলু মিয়া, বাবুগঞ্জ উপজেলা ছাত্র লীগ নেতা খন্দকার রাজু আহমেদ, বরিশাল বিমানবন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও রাঙা প্রভাত সম্পাদক রফিকুল ইসলাম রনি। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  দুপুর দুই ঘটিকার সময়ে জানাজা নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

Share.
Exit mobile version