বিশেষ প্রতিনিধি।। দিনাজপুরের খানসামায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তারা আত্মহত্যা করেছেন।

রবিবার (১ জানুয়ারি) উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁ গ্রামে (হাজীপাড়া) এই মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন একই গ্রামের রবিউল (৩৫) ও সামছুন নাহার (৩২)। মৃত রবিউল একই পাড়ার আব্দুর রহিমের ছেলে এবং সামছুন নাহার পার্শ্ববর্তী আফাজ মেম্বারপাড়ার সমশের আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫-১৬ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় রবিউল ও সামছুন নাহারের। সাত বছর আগে স্বামী-স্ত্রী দ্বন্দ্বে জড়িয়ে বিষ পান করেন রবিউল ও তার ছেলে। এতে রবিউল চিকিৎসা নিয়ে বেঁচে ফিরলেও ছেলের মৃত্যু হয়। এরপর ৯ মাস আগে একটি কন্যাসন্তানের জন্ম দেন সামছুন নাহার। আজ রবিবার সকালে রবিউল-সামছুন দম্পতির শয়নকক্ষে দীর্ঘক্ষণ বাচ্চার কান্না শুনতে পায় স্থানীয়রা। এতে সন্দেহ হলে তাদের ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় রবিউল ও সামছুন নাহারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ দুটির সুরতহাল প্রস্তুত করা হয়েছে। মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকত। ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে ময়নতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Share.
Exit mobile version