রফিকুল ইসলাম রনি  ।। এসো মিলি বন্ধুত্বের বন্ধনে, বন্ধুত্বের সম্পর্ক হোক চির অমলিন এই স্লোগান কে সামনে রেখে উৎসাহ উদ্দীপনা ও আনন্দের মধ্য দিয়ে বরিশালের বাবুগঞ্জ উপজেলার আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ১৯৮৬ এর উদ্যোগে পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৮ জানুয়ারি ) অত্র বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপি স্মৃতিচারণ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দীর্ঘ ৩৬ বছর পর মিলন মেলায় পরিনত হয় অনুষ্ঠান স্থল।

অতিথি বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের প্রাপ্তন শিক্ষকদের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সাবেক প্রধান শিক্ষক মোঃ মুজ্জাফর আলী হাওলাদার, সাবেক শিক্ষক মাওলানা আব্দুর রব, রবিন্দ্রনাথ কর্মকার, মোঃ নজরুল ইসলাম ফরিদ, আব্দুল মন্নান।

এছাড়াও   ৮৬ ব্যাচের শিক্ষার্থী বশির আহম্মেদ কামালের সঞ্চালণায় অতিথি হিসেবে  বক্তব্য রাখেন আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়েদুল হক শাহীন, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের অধ্যক্ষ মোঃ আলাল হোসেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন ফারুক হাওলাদার, শিক্ষকদের মধ্যে সহকারী প্রধান শিক্ষক মোঃ সাইয়েদুর রহমান জামাল প্রমুখ।

এসএসসি ১৯৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে মোঃ এনামুল হক শামিম, মোঃ আরিফুর রহমান লিটু ও মোঃ ইউনুস আলী স্বাগত বক্তব্য রাখেন।

উপস্থিত বক্তারা বলেন, এসএসসি ব্যাচ ১৯৮৬ ব্যাচ কতৃক যে একটি পূর্ণমিলনী অনুষ্ঠান করেছে আমরা মনে করি তারা এই বিদ্যালয়ের ইতিহাস সৃষ্টি করেছে। এরকম একটি সুন্দর অনুষ্ঠান করায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

৮৬ ব্যাচ আয়োজোকগণ বলেন বাবুগঞ্জ  উপজেলার মধ্যে আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়টি একটি সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান এই বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী  পূর্তি অনুষ্ঠান হয়নি। আজকে আমরা যারা পূর্ণমিলনী অনুষ্ঠান করেছি, আমরা আসা করি আমাদের স্যারদের হাত ধরেই সুবর্ণ জয়ন্তী পূর্তি অনুষ্ঠান ভবিষ্যতে পালন করবো।

অনুষ্ঠানে অতিথি  প্রাপ্তন শিক্ষকদের সম্মাননা প্রদান ও বিদ্যালয়ে ৮৬ ব্যাচের ক্রেস্ট এবং দুইটি আলমিরা প্রদান করা হয়।

Share.
Exit mobile version