এলিসন সুঙ, মৌলভীবাজার।। মৌলভীবাজার শ্রীমঙ্গলে  আধুনিক  ৭’তলা বিশিষ্ট  নটরডেম স্কুল এন্ড কলেজের সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় শ্রীমঙ্গলের বারিধারায় নটরডেম স্কুল এন্ড কলেজের ক্যাম্পাসে  এ সংবর্ধনা ও পরিচিত  অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
নটরডেম স্কুল এন্ড কলেজে’র ছাত্রপরিচালক ফাদার মৃণাল ম্রং সিএসসি,  শিক্ষিকা তিথি দেব পূজা যৌথ সঞ্চালনায় ও নটরডেম স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটি’র সভাপতি ড. ফাদার জর্জ কমল রোজারিও সিএসসি এর সভাপতিত্বে প্রধান অতিথি হয়ে উপস্থিত  ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জগৎ জ্যোতি ধর শুভ্র’,নটরডেম স্কুল এন্ড কলেজ শ্রীমঙ্গল অধ্যক্ষ ফাদার, প্রশান্ত নিকোলাস ক্রুশ সিএসসি’সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও সাংবাদিক’বৃন্দ।
বক্তব্যে প্রধান অতিথি বলেন এই শ্রীমঙ্গল  নটরডেম স্কুল এন্ড কলেজ, ঢাকা নটরডেম কলেজে’র আদলে গড়া এবং হলিক্রশ ফাদারগণই এ প্রতিষ্ঠানটি পরিচালনা করেন।তাই এর আদর্শিক দিকগুলো একই।আমি বিশ্বাস করি এই নতুন শিক্ষা প্রতিষ্ঠান অত্রাঞ্চলের ভবিষ্যতে নেতৃত্ব গঠনে অগ্রণী ভুমিকা রাখবে।তাই শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন তোমরা এগিয়ে যাও ভাল করে লেখাপড়া করে জ্ঞান অর্জন কর,  মানুষের মতো মানুষ হয়ে উঠো ও সর্বদা মানুষ প্রকৃতি ও দেশকে ভালবাস তাহলে গড়বে সোনার বাংলাদেশ।
আরও জানা যায় যে,চায়ের রাজধানী শ্রীমঙ্গলে গত ২২ জুলাই, ২০২১ খ্রিষ্টবর্ষে নটর ডেম স্কুল এন্ড কলেজের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন হয়েছিল।কিন্তু কোভিড-১৯কারণে নটরডেম স্কুল এন্ড কলেজের সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠান করতে পারিনি স্কুল কতৃপক্ষ।তাই আজ এ সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠান করা হয়।
Share.
Exit mobile version