বিশেষ প্রতিনিধি।। বরিশালের মুলাদিতে ট্রলার দুঃঘটনায় এক ব্যাক্তির মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন।

২৯ জানুয়ারি রবিবার সন্ধ্যায় বরিশালের মুলাদী উপজেলার হোসনাবাদের পাশ্ববর্তী নাজিরপুর থেকে বয়ে যাওয়া সাহেবেরচর আড়িয়াল খাঁ নদীতে খেয়া পারাপারের সময় এ ঘটনা ঘটে।

স্হানীয় সুত্র জানায় ২৯ জানুয়ারি শনিবার সন্ধ্যায় খেয়া নৌকার মালিক মৃত ফারুক খানের পুত্র তোফাজ্জল ৩০ প্রতিদিনের ন্যায় হোসনাবাজের নাজিরপুর থেকে বয়ে যাওয়া আড়িয়াল খাঁ নদী থেকে ২৫/৩০ জন যাত্রী নিয়ে সাহেবের চর খেয়া ঘাটে যাওয়ার সময় আকস্মিক ভাবে মুলাদির সাহেবের চর আড়িয়াল খাঁ নদী থেকে ছেড়ে আসা ঢাকা এমভি রুবাইদা নামক বালু ভর্তি বলগেটের সাথে মুখোমুখি ট্রলারের সংঘর্ষ হলে ঘটনা স্হলে একটি মটর বাইক সহ ৪/৫ জন যাত্রী নদীতে পরে যায়।

এ ঘটনায় মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবের চর গ্রামের মৃত সিরাজ বেপারীর পুত্র নান্নু বেপারী ৫৫ নিখোঁজ হন। এমন ঘটনা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোক জানতে পেরে তাৎখনিক ঘটনা স্হান পরিদর্শন করেন এবং গতকাল ৩০ জানুয়ারি রবিবার নিখোঁজ নান্নুর মরদেহ মুলাদীর রামারপোল ব্রীজের নিজ থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেন ফায়ারসার্ভিস ও সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রর সদস্যরা।

মটর সাইকেলটি এখনো উদ্ধার হয়নি বলে জানাগেছে। তবে বলগেটটি সরিকল পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে সুত্র মতে জানা গেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার খবর জানাযায় নাই।

Share.
Exit mobile version