নিজস্ব  প্রতিবেদক।। সৌদি আরবে অবস্থানকারী বরিশাল  জেলার বাবুগঞ্জ উপজেলার প্রবাসীদের নিয়ে “সৌদি আরব রিয়াদস্থ বাবুগঞ্জ উপজেলা  সমিতি” গঠন করা  হয়েছে। 

রোববার  (২৩  এপ্রিল ) সৌদি রাজধানীর আল আজিজিয়া অস্থায়ী বাবুগঞ্জ  সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সৌদি প্রবাসী জুয়েল কবিরাজকে সভাপতি ও ইমাম হোসেন হাওলারকে সাধারণ  সম্পাদক এবং রিপন হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

টি একটি অরাজনৈতিক অলাভজনক সমিতি। মোট ১০১জন সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির যাত্রা শুরু হয়েছে।

এছাড়াও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপনকে প্রধান উপদেষ্টা, মোঃ শওকত হোসেন টিটুকে এবং মোঃ বিপ্লব হোসেন আজাদকে উপদেষ্টা করা হয়েছে।

সংগঠনের অন্যান্যদের মধ্যে  সহ-সভাপতি   মোঃ মুরাদ সরদার, কমান্ডার সাইফুল্লাহ, সোঃ জসিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ ইলিয়াস হাওলাদার, মোঃ আজমাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান বেপারি, কোষাধ্যক্ষ মোঃ জহির উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ মিলন, প্রচার সম্পাদক মোঃ সজিব এবং ধর্মবিষায়ক সম্পাদক জাকির হোসেন নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী ২ বছর পর সমিতির  নির্বাচন অনুষ্ঠিত হবে এবং গঠনতন্ত্র অনুসারে সকল নিয়মনীতি সদস্যদের মেনে চলতে হবে।

সৌদি আরব রিয়াদস্থ বাবুগঞ্জ উপজেলা সমিতির সদস্যদের তালিকা।
Share.
Exit mobile version