মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আফতাব আলী  চিনু (৫০)কে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ। 
 মঙ্গলবার (২৫ এপ্রিল)  ভিকটিমের নানী মোছাঃ রেজিয়া বেগম থানায় এসে আফতাব আলী  চিনু  বিরুদ্ধে  জোরপূর্বক ধর্ষণের অভিযোগ করে মামলা দায় করেন।তারপর  আসামী  পিতা চিনু মিয়াকে তার বসতবাড়ি গিয়াসনগর থেকে গ্রেফতার করা হয়।
জানা যায় যে, ভিকটিম বয়স (১২ বছর)সে কুলাউড়া থানাধীন গিয়াসনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় লেখাপড়া  করেন। ভিকটিমের মা আয়েশা বেগম সৌদি আরব প্রবাসী। গত দেড় মাস আগে আয়েশা বেগম প্রবাসে যান। ভিকটিমের মা প্রবাসে যাওয়ার পর থেকে ভিকটিমের পিতা আফতাব আলী  চিনু (৫০) তার দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে বাড়ীতে থাকেন। গত (২২ এপ্রিল) রাত সাড়ে ১২টায়  রাতের খাওয়া দাওয়া শেষ করে তার পিতা অভিযুক্ত আফতাব আলী চিনু  সাথে বসত ঘরের পশ্চিম পাশের ঘরে ঘুমিয়ে পড়ে। সে রাতে  ভিকটিম ঘুমিয়ে থাকাবস্থায় পাষণ্ড পিতা আফতাব আলী চিনু  তার মেয়ে  ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা যাতে কেউ জানতে না পারে সে জন্য ঘটনার পর থেকে ভিকটিমকে অভিযুক্ত ধর্ষক পিতা  ঘরে আটকে রাখে।

এবং গত (২৪ এপ্রিল)  লস্করপুর তার নানার বাড়ীতে গিয়ে ঘটনার বিষয়ে জানায়।তারপর  ভিকটিমের নানী  কুলাউড়া থানায় অভিযোগ  করলে পুলিশ ভিকটিমকে  জিজ্ঞাসাবাদ করে ভিকটিম তার পিতা কর্তৃক ধর্ষণের কথা শিকার  করেন।

কুলাউড়া থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত ধর্ষক আফতাব আলী  চিনুকে গ্রেফতার করে।

Share.
Exit mobile version