নিজস্ব সংবাদদাতাঃ রাজনৈতিক ও ব্যক্তিগত জীবনের সম্মান হানি করার  জন্য বরিশাল জেলার  বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়ার বিরুদ্ধে পরিচয় বিহীন ফেসবুক আইডির মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে একটি কুচক্রী মহল।
বৃহস্পতিবার (৪’মে ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা মোঃ লোকমান ডাকুয়ার জেষ্ঠ পুত্র বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা তাসমিম হোসেন ডাকুয়া ।
এ সময় তিনি বলেন, আমার বাবা দীর্ঘদিন যাবৎ অত্যন্ত সুনাম ও দক্ষতার সহীত রাজনীতি করে আসছে আজ পর্যন্ত দেশ এবং জনগনের ক্ষতি হবে এমন কোন কাজের সাথে তিনি জড়াননি। সম্প্রতি এলাকার কিছু অসাধু ব্যাক্তি যারা সব সময় সাধারণ মানুষের ক্ষতি করতে চায় তারা আমার বাবার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে আমার বাবার সম্মান নষ্ট করার জন্য মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করাচ্ছে। তিনি এই মিথ্যাচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এ বিষয়ে আলাপকালে এই প্রতিবেদককে বাকেরগঞ্জ উপজেলার একাধিক ব্যাক্তি জনান, তিনি একজন ভাল মনের মানুষ পাশাপাশি তিনি দল ও সাধারন মানুষের কাছে তুমুল জনপ্রিয় রাজনৈতিক নেতা। এমন একজন নেতার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা সংবাদ প্রচার খুবই দুঃখ জনক। এলাকা বাসী বলেন, আগামী  সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল মেয়র লোকমান ডাকুয়াকে জরিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে তার আকাশচুম্বী জনপ্রিয়তাকে  ম্লান করার চেষ্টা করছে। আমরা এলাকা বাসী এই মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
Share.
Exit mobile version