বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি।। বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে ত্রানের চাউল আত্মসাৎ এর অভিযোগে শনিবার  সকাল ১০ টায় মাধবপাশা বাজার রাজাবাড়ি (চত্বরে) সাধারণ জনগণের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়।

উক্ত বিক্ষোভে উল্লেখিত বাবুগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় মোখা দুর্যোগ মোকাবেলার জন্য বরিশাল জেলা প্রশাসক মহোদয় কর্মহীন অসহায় দুরস্থ মানুষকে ত্রানের চাউল বিতরনের জন্য মাধবপাশা ইউনিয়নে ১৭ মে. টন চেয়ারম্যান কে দেয়া হইছে । কিন্তু মাধবপাশার কোন ওয়ার্ডে এই ত্রানেন চাউল বিতরণ করা হয়নি। এই চাউল কোথায় গেল।

বিক্ষোভ মিছিলে এসময়ে উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীনের হাওলাদার, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান খান, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ হাফিজ আহমেদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা মোসলেম আলি, সাবেক যুবলীগ নেতা বাবুল সমাদ্দার, সংরক্ষিত মহিলা মেম্বার ফাতেমা আক্তার লিপি, সাবেক ইউপি সদস্য মানিক তালুকদার, জহিরুল ইসলাম মোল্লা, প্রমুখ।

এদিকে পাল্টা অভিযোগ করেছেন বর্তমান চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। তিনি বলেন এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন আমার সাথে নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য একের পর এক মিথ্যা অভিযোগ তুলে আসছে।

এবং ত্রানের চাউল কোরবানির ঈদের কয়েকদিন আগেই উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতেমার উপস্থিতিতে বিতরণ করা হয়েছে,।

Share.
Exit mobile version