বিশেষ প্রতিনিধি।। পটুয়াখালীতে হতদরিদ্র ও মৎস্য পেশাজীবীদের স্বাস্থ্য সেবায় ৫ টাকার ডাক্তার ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

হতদরিদ্র মানুষ ও মৎস্য পেশাজীবীদের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে পটুয়াখালীর মহিপুরে ৫ টাকার ডাক্তার শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে আলিপুর বিএফডিসি মার্কেটে সৌহার্দ্য ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেডএআই এর সার্বিক  সহযোগিতায় এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

সৌহার্দ্য ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার জুনায়েদ হাসিব এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য শাহানুর রহমান সুমন, কৃষি বিষয়ক সম্পাদক একেএম খাইরুল আহসান ও লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা।

সপ্তাহে দুই দিন বৃহস্পতি ও শুক্রবার ৫ টাকার বিনিময়ে দেশি ও বিদেশি চিকিৎসকদের সাথে যোগাযোগ করে চিকিৎসা নিতে পারবেন জেলেসহ সকল শ্রেনী-পেশার মানুষ। এছাড়া মেডএআই মোবাইল অ্যাপসের মাধ্যমে যে কোন সময় এই সেবা নেয়া যাবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ৫ টাকার ডাক্তার স্মার্ট হেলথে রোল মডেল হিসেবে কাজ করবে বলে জানিয়েছেন জুনায়েদ হাসিব।

Share.
Exit mobile version