নিজস্ব প্রতিবেদক।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির শিলন্দিয়া এলাকার বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) বেশকিছু  কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বর্তমান উন্নয়নের ধারাবাহিকতার সঙ্গে যুক্ত হতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী পরিচয় দিতে তারা দলটিতে যোগ দিয়েছেন বলে জানান।

রোববার (৩ মার্চ) সন্ধ্যায় শিলন্দিয়া বাজার নামক স্থানে জাতীয় যুবসংহতির কর্মী শামীম  সরদার ও বিএনপি কর্মী বাচ্চু কাজীর   নেতৃত্বে নেতাকর্মী   সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপনের হাতে ফুলের তোরা দিয়ে যোগদান করেন।

যোগদানকৃত নেতাকর্মীরা বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য যা করেছে, অন্য কোনো দল তা করতে পারেনি। বর্তমান সরকারের উন্নয়ন ও দেশ পরিচালনা দেখে আজ আমরা আওয়ামী লীগে যোগ দিলাম।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান মোল্লা, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ইউসুফ খান, সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস, সেচ্ছাসেবক লীগ নেতা মো: মুরাদ সরদার প্রমুখ।

জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম আর বাদল বিশ্বাস বলেন, জাতীয় যুবসংহতির শামীম  সরদার এবং বিএনপির বাচ্চু কাজীর নেতৃত্বে আওয়ামী লীগের আদর্শ ধারণ করার লক্ষে নেতাকর্মীগণ আওয়ামী লীগে যোগদান করেছেন।

Share.
Exit mobile version