রফিকুল ইসলাম রনি  :- বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের জাহাপুর গ্রামের মরহুম মৌলভী আবুল হাসেমের নাতী আলহাজ্ব আসাদুজ্জামানের পুত্র কানাডা প্রবাসী মো: তাসিরুজজামান আলভীর উদ্যোগে কানাডা    থেকে রোজাদারদের জন্য ইফতার ব্যবস্থা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে তার প্রয়াত দাদা আলহাজ্ব মৌলভী আবুল হাসেম, দাদী মরহুমা আলহাজ্ব আনোয়ারা বেগম ও নানা মোহাম্মদ তোহা, নানী তানজিরুন নাহারের বিদায়ি আত্মার মাগফিরাত কামনা এবং  তারপিতা-মাতা, আত্মীয় স্বজন এবং চাচা বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব একেএম আনিসুজ্জামান নান্নুর  পরিবারের সদস্যদের শারীরিক সুস্থতার জন্য দোয়া মোনাজাতন করা হয়। 

পবিত্র এ রমজান মাসে প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া দরিদ্র অসহায় মানুষের পাশাপাশি সকল রোজাদার ব্যক্তিদের জন্য এ মাসে প্রতিদিনই  অনাড়ম্বর ইফতারের ব্যবস্থা রয়েছে । যা এলাকাবাসীর নিকট প্রশংসিত।

শুক্রবার (২২ মার্চ ) বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির রাস্তার মাথা বাজারের বাইতুল নুর জামে মসজিদে ওই ইফতার মাহফিল ও দোয়া মোনাজান অনুষ্ঠিত হয়।

 দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল নুর জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ নজরুল ইসলাম। ইফতারের সার্বিক ব্যবস্থপনায় ছিলেন মসজিদের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম বেপারি।

Share.
Exit mobile version