রফিকুল ইসলাম রনি।। বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপিতে ন্যায়ের পথে সংগঠনের উদ্যোগে দুই শতাধিক অসহায়, গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল ) উপজেলার আগরপুর বাজারে ” ন্যায়ের পথে সংগঠন” অস্থায়ী কার্যালয়ে আসন্ন মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

দুই শতাধিক পরিবারের প্রতিজনকে ছোলা, চিনি, সোয়াবিন তৈল, সেমাই, মুড়ি, চিঁড়া ও আলু এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আর এসব সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং উদ্যোক্তা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক এবি এম কামরুজ্জামান মাসুম।

এ সময় সংগঠনের সভাপতি মো: পান্নু সিকদারের সভাপতিত্বে ও মো: হুমাউন কবিরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল আলম দেলোয়ার, ধর্মবিষায়ক সম্পাদক আকবর হোসেন খান ও প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, শামিম হোসেন রাজু প্রমুখ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবি এম কামরুজ্জামান মাসুম বলেন, জটিল রোগীদের আর্থিক সহায়তা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, এতিমদের পড়াশোনায় আর্থিক সহযোগিতা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের আর্ত-মানবতার সেবায় সংগঠনটি নিয়োজিত। সংগঠনটি সর্বদা মানবকল্যাণে কাজ করবে।

Share.
Exit mobile version