নিজস্ব প্রতিবেদক :- বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের জাহাপুর গ্রামের মরহুম আলহাজ্ব মৌলভী আবুল হাসেমের নাতি, বীর মুক্তিযোদ্ধা একে এম আনিসুজ্জামান নান্নুর সুযোগ্য পুত্র আশিকুজ্জামান নাভীনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আর এতে শরিক হন তার চাচা আলহাজ্ব শামসুজ্জামানের দুই কন্যা কানাডা ও আমেরিকা প্রবাসী তিতলি এবং মৌসুমি।

ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে তাদের প্রয়াত দাদা আলহাজ্ব মৌলভী আবুল হাসেম ও দাদি মরহুমা আনোয়ারা বেগমসহ তাদের নানা নানি, দুনিয়া থেকে বিদায় নেওয়া আত্নীয় স্বজনের বিদায়ী রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শুক্রবার ( ৫ এপ্রিল ) উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির রাস্তার মাথা বাজারের বাইতুল নুর জামে মসজিদে ওই ইফতার মাহফিল ও দোয়া মোনাজান অনুষ্ঠিত হয় এতে প্রায় তিনশত রোজাদার ব্যাক্তি অংশগ্রহণ করেন।

এদিকে আশিকুজ্জামান নাভীন, তিতলি ও মৌসুমি তাদের পিতা ও মাতার জন্য দোয়ার পাশাপশি আত্নীয় স্বজনদের শারীরিক সুস্থতায় সকলের নিকট দোয়া কামনা করেন । তারা ও তাদের পরিবারের সদস্যরা যাহাতে প্রতিবছর এই অনাড়ম্বর ইফতারের ব্যবস্থা করতে পারেন সেইজন্যও দোয়া কামনা করেন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল নুর জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ নজরুল ইসলাম। ইফতারের সার্বিক ব্যবস্থপনায় ছিলেন মসজিদের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হোসেন বেপারি ও জাহাঙ্গীর হাওলাদার।

Share.
Exit mobile version