নিজস্ব প্রতিবেদক।। আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে বরিশালের বাবুগঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী এমদাদুল হক দুলাল । এসময় তিনি বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করেন।

রোববার (২১ এপ্রিল ) বিকালে বাবুগঞ্জ ডিগ্রি কলেজ সংগেলগ্ন উপজেলা প্রেসক্লাব হল রুমে বিভিন্ন প্রিন্ট ও মিডিয়া সংবাদকর্মীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বাবুগঞ্জ উপজেলা পরিষদের পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য প্রার্থীতা ঘোষণা করেন এবং উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

এসময় তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এঁর হাতকে শক্তিশালী করতে উপজেলা বাসী আমাকে বাবুগঞ্জের বাকি উন্নয়ন মুলক কাজগুলো করার সুযোগ দিতে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করিলে বাবুগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে জনগণকে উপহার দিবো। সরকারের উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে এই উন্নয়নে বাবুগঞ্জকে সম্পৃক্ত করতে উপজেলাবাসীর দোয়া ও আপনাদের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউপি চেয়ারম্যান মৃধা আক্তারুজ্জামান মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ করিম লাভলু, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা মোঃ ফারুকুল ইসলাম মীরসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের মধ্যে  বিমান বন্দর প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না  বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন নয়ন, সাবেক সভাপতি শাহজাহান খান, সহ-সভাপতি শাহাব উদ্দিন বাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, দপ্তর সম্পাদক আল-আমিন হাওলাদার, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সিনিয়র সদস্য মনোয়ার হোসেন মাস্টার, রোকন মিয়া, রুবেল সরদার, রফিকুল ইসলাম রনি, নুরে আলম, আবু হানিফ ফকির উপস্থিত ছিলেন।

Share.
Exit mobile version