রফিকুুুল ইসলাম রনি।।  বরিশালের আসন্ন বাবুগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ খালেদ হোসেন স্বপনকে সমর্থন দিয়েছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।

বুধবার (২৫ এপ্রিল) বিকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এক বিশেষ সভায় তাকে সমর্থন দেন উপজেলা ও ছয় ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দ এবং মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডারগণ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী সরদার মোঃ খালেদ হোসেন স্বপন।

তখন সরদার মোঃ খালেদ হোসেন স্বপন বলেন, আমি বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তাই বাবুগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী, সকল জনসাধারনের দোয়া ও সমর্থন কামনা করছি।

তিনি কর্মীদের উদ্দেশ্য করে বলেন, নির্বাচন কালীল আপনারা আমাকে যে দিগনির্দেশনা দিবেন, সেই দিগনির্দেশনা আমি কাজ করবো। সর্বশেষ তিনি দক্ষিণ বাংলার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহর শারীরিক সুস্থতা কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক হাছানুর রহমান খানের সঞ্চালনায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল হোসেন, আ: করিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আকন, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিফাত জাহান তাপসী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ রিপন, আইন সম্পাদক এ্যাড: জামাল আকন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খালেদা ওহাব, উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি মফিজুর রহমান পিন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আনিসুর রহমান সিকদার, ডেপুটি কমান্ডার আ: মন্নান হাওলাদার। তখন উপজেলা ও ছয় ইউনিয়নের দলীয় অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

পরে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে নির্বাচনী সমর্থন অনুষ্ঠান শেষ হয়।

Share.
Exit mobile version