নিজস্ব প্রতিবেদক,  বরিশাল।।  ব্রিজ নির্মান কাজে বাঁধা দিয়ে যুবলীগ নেতা ও তার সহযোগিদের বিরুদ্ধে মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের পূর্ব বেজহার গ্রামের।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরীর বাসিন্দা ঠিকাদার মোঃ কামরুজ্জামান অভিযোগ করে বলেন, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওয়াতায় ১ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে পূর্ব বেজহার গ্রামে ব্রিজ নির্মানের কার্যাদেশ পেয়ে অতিসম্প্রতি নির্মান কাজের উদ্বোধণ করা হয়। বুধবার সকালে শ্রমিকরা ব্রিজ নির্মানের মালামাল নিয়ে ওই এলাকায় যায়। এসময় মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রাসেল রাঢ়ীর নেতৃত্বে তার সহযোগিরা এসে ব্রিজ নির্মানে বাঁধা দিয়ে শ্রমিকদের তাড়িয়ে দেয়। পরবর্তীতে প্রায় লক্ষাধিক টাকার নির্মান সামগ্রী লুট করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য হাসান আল মামুন ব্রিজ নির্মান কাজ বন্ধ করে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রাসেল রাঢ়ী বলেন, আমি উপজেলা নির্বাচন নিয়ে ব্যস্ত। এখানে আমার অনেক শত্রু আছে।তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ বিষয়ে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আবদুল্লাহ খান বলেন, উন্নয়ন কাজে বাঁধা দেওয়ার সুযোগ নেই। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Share.
Exit mobile version