নেতৃত্বের গুণাবলী সবার মধ্যে থাকে না। একজন প্রকৃত নেতা তিনিই যিনি কর্মীর মনের ভাষা বুঝতে পারেন, চোখের দিকে তাকালেই কর্মীকে বুঝতে পারেন, প্রত্যন্ত অঞ্চলের নেতা যদি প্রকৃত কর্মীকে চিনতে না পারেন, কর্মীর মনের ভাষা পড়তে না পারেন, কর্মীর বিপদে-সংকটে সাধ্যমতো পাশে দাঁড়াতে না পারেন-তিনি নেতা নন, তিনি অভিনেতা।

মহামারী করোনাভাইরাস, স্কুল কলেজের পরীক্ষার ফরম পূরণে সহযোগিতা, দারিদ্র্য পরিবারের মেয়েদের বিবাহ সম্পূর্ণ করার ক্ষেত্রে অনুদান দান সহ নানা ধরনের মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে বরিশাল-৩ (মুলাদী- বাবুগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু’র ভ্যানগার্ড, বিশ্বাস্ত কর্মী জাতীয় ছাত্রসমাজের নেতা রাব্বি হোসেন।

রাব্বি হোসেন বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউপির আগরপুর গ্রামের আব্দুল রব হাওলাদারের ছোট ছেলে। বরিশাল বিএম কলেজ থেকে অনার্স মাস্টাস্স পাস করেছেন। তিনি জাতীয় ছাত্র সমাজের জাহাঙ্গীর নগর ইউনিয়ন শাখার সদস্য সচিব ও বরিশাল জেলা কমিটির সদস্য।

ছাত্র সংগঠন হিসেবে জাতীয় ছাত্র সমাজকে এগিয়ে নিয়েছেন তিনি। ছাত্র নেতা রাব্বি হোসেন তার রাজনৈতিক অভিভাবক বীরমুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু ও তার পরিবারের জন্য বাবুগঞ্জ-মুলাদী বাসির নিকট দোয়া কামনা করেছেন।

Share.
Exit mobile version