নিজস্ব প্রতিবেদক:- জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের ঐতিহ্যবাহী সাকোকাঠী মিশুক স্ট্যান্ড সংলগ্ন মিশুক শ্রমিক ইউনিয়ন-১৫১৭, কাঠ ব্যবসায়ী সমিতি, বনিক সমিতি এবং মিশুক ষ্ট্যান্ড জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে ৭ম বার্ষিকী তাফসীরুল কুরআন মাহফিল আজ ২৫ ডিসেম্বর বুধবার বাদ আছর অনুষ্ঠিত হবে।

তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠানে তাফসির পেশ করবেন কুষ্টিয়া থেকে আগত বিশ^ নন্দিত মুফাস্সিরে কুরআন আলহাজ¦ হাফেজ মাওলানা মুফতি আমীর হামজা।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাদারণ সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান।

মিশুক শ্রমিক ইউনিয়ন-১৫১৭, কাঠ ব্যবসায়ী সমিতি, বনিক সমিতি এবং মিশুক ষ্ট্যান্ড জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সরিকল ইউপি পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন মোল্লা, সরিকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন আকন, সরিকল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন মোল্লা প্রমুখ। মাহফিলের সভাপতিত্ব করবেন সাকোকাঠী মিশুক ষ্ট্যান্ড জামে মসজিদের সভাপতি আলহাজ¦ খন্দকার শাহে আলম মঞ্জু। উক্ত মাহফিলে দলে দলে সকলকে যোগদানের জন্য আমন্ত্রন জানিয়েছেন মাহফিল কতৃপর্ক্ষ।

Share.
Exit mobile version