বরিশাল অফিস:- ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমাতপুর ইউনিয়নের রামপট্টি এলাকায় সোমবার সন্ধ্যা সাতটার দিকে বেপরোয়াগতিতে আসা মোটরসাইকেলের ধাক্কায় পথচারী বীরমুক্তিযোদ্ধা আব্দুস সোমেদ আলী সরদার (৭০) নামের এক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত মুক্তিযোদ্ধা সোমেদ আলী সরদার ওই এলাকার মৃত শাহে আলম সরদারের পুত্র।

এ ঘটনায় গুরুত্বর আহত মোটরসাইকেল চালকসহ দুইজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক এলাকাবাসী দূর্ঘটনাকবলিত এলাকায় একটি স্প্রীড ব্রেকার (গতিরোধক) নির্মানের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। পরবর্তীতে বিক্ষুব্ধদের সাথে কথা বলেন। এসময় থানা পুলিশ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে দ্রæত তাদের দাবি বাস্তবায়নের আশ^াস দেয়ার পর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়।

পুলিশ জানায়, উজিরপুরের ইচলাদী বাসষ্ট্যান্ড থেকে একটি মোটরসাইকেল বেপরোয়াগতিতে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে রামপট্টি এলাকা অতিক্রমকালে মোটরসাইকেলটি পথচারী মুক্তিযোদ্ধা আব্দুস সোমেদ আলী সরদারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে (সোমেদ) নিহত ও মোটরসাইকেল চালক এবং আরোহী গুরুত্বর আহত হন। শেবাচিম হাসপাতালের কর্তব্যরত পুলিশ অফিসার এসআই নাজমুল হোসেন জানান, আহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে তিনি হলেন-রাফি হোসেন পিতা হেমায়েত উদ্দিন। অপর আহতর নাম জানা যায়নি।

Share.
Exit mobile version