বরিশাল অফিস:- পরকীয়ায় আসক্ত হয়ে দ্বিতীয় বিয়ের পর প্রথম স্ত্রীকে অমানুষিক নির্যাতনের ঘটনায় রাসেল শরীফ (৩৫) নামের এক স্কুল শিক্ষককে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় আটককৃত রাসেল শরীফ জেলার গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের মৃত শামচুল হক শরীফের পুত্র ও কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিষয়ের শিক্ষক।

 

উপজেলা হাসপাতালে শষ্যাশয়ী রাসেল শরীফের প্রথম স্ত্রী এক সন্তানের জননী দিপা বেগম বলেন, তার স্বামী স্কুল শিক্ষক রাসেল শরীফ সম্প্রতি সময়ে কুতুবপুর গ্রামের জনৈকা এনি আক্তারের সাথে পরকীয়ায় জড়িয়ে পরেন। বিষয়টি তিনি জানতে পেরে স্বামীকে বাঁধা প্রদান করায় প্রায়ই তাকে শারিরিক নির্যাতন করা হতো। তিনি আরও বলেন, অতিসম্প্রতি তার অনুমতি না নিয়েই পরকীয়া প্রেমিকা এনি আক্তারকে রাসেল শরীফ বিয়ে করেন। এনিয়ে তাদের দাম্পত্য কলহ লেগেই ছিলো। তারই ধারাবাহিকতায় সোমবার দুপুরে তার (দিপা) স্বামী রাসেল শরীফ ও তার দ্বিতীয় স্ত্রী এনি আক্তার পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মুমূর্ষ অবস্থায় তাকে (দিপা) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওইদিন বিকেলে তিনি বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

ঘটনার বক্তব্য আনার জন্য স্থানীয় সংবাদকর্মীরা গৌরনদী মডেল থানায় গেলে তথ্য দিয়ে গড়িমসি করে থানার এসআই মোঃ বাবুল হোসেন স্থানীয় প্রভাবশালী দুই রাজনৈতিক নেতার নাম ব্যবহার করে সংবাদ কর্মীদের সাথে অসৌজন্যমূলক আচারন করেন। পরে গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার বলেন, নির্যাতিতা গৃহবধূ দিপা বেগমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষনিক থানা পুলিশ অভিযান চালিয়ে স্কুল শিক্ষক রাসেল শরীফ ও এনি খানমকে আটক করেছেন। অভিযোগের তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Share.
Exit mobile version