রফিকুল ইসলাম রনি, বরিশাল থেকে:- বরিশাল জেলা জাতীয় পার্টির নেতৃত্বে পরিবর্তন ঘটেছে। আগের কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বরিশাল-০৩ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপিকে আহবায়ক করা হয়েছে।

জাপার কেন্দ্রিয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদের স্বাক্ষরিত ২১ জানুয়ারি মঙ্গলবার একটি চিটিতে এ তথ্য জানানো হয়েছে। জেলা আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক হলেন নাসরিন জাহান রতনা এমপি, মাসুদ পারভেজ সোহেল রানা, নাসির উদ্দিন সাথী, এ্যাড: মাহবুবুল আলম দুলাল, আব্দুল মজিদ ও অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল। কমিটিতে এ্যাড: মোঃ মজিবুর রহমান দুলালকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন মোঃ মকিতুর রহমান কিসলু, মোঃ পারভেজ, ইকবাল হোসেন তাপস, হারুন আর রশিদ খান, এ্যাড: বখতিয়ার উদ্দিন ইকবাল, আব্দুর রাজ্জাক তালুকদার, অধ্যক্ষ নুরুল ইসলাম, কাউন্সিলর মোঃ আরিফ হোসেন, সিরাজ উদ্দিন মিয়া, হারুন অর রশিদ সিকদার, এ্যাড: ইউনুস আলী, এ্যাড: আলাউদ্দিন হাওলাদার, মোঃ রনি, জাহাঙ্গীর হোসেন সিকদার, ফরহাদ হোসেন হাবিল, মোঃ জাহাঙ্গীর হোসেন বাচ্চু, মোঃ হালিম হাওলাদার, সৈয়দ জাহিদ আলম, মোঃ সাহাবুদ্দিন আহম্মেদ, আবুল কুদ্দুস লিটন, আবু মুছা, এমদাদ হোসেন হিরু, আলহাজ¦ মানিক সরদার, জাহাঙ্গীর হোসেন মানিক, মোঃ রফিকুল ইসলাম সবুজ, বীরমুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভূইয়া, মঞ্জুরুল আলম খোকন, অধ্যাপক রফিকুল ইসলাম, খাজা সফিউল্লাহ টিপু, মোঃ মোসলেম ফরাজি, দেলোয়ার হোসেন রনি, মিজানুর রহমান, মোঃ সিরাজুল হক, সরদার হারুন রানা, মোঃ মিজানুর রহমান চৌকিদার, মোহসীন মাস্টার, আবদুর রব, মুছা মিয়া, কামাল চৌধুরী, মিসেস নিলুফা ইয়াস মিন, মেরী বেগম ও মোঃ জাহাঙ্গীর হোসেন।

জেলা কমিটির নবাগত আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এমপি বলেন, আমি জাতীয় পার্টি জেলা কমিটিকে সাংগঠনিক ভাবে আরও শক্তিশালী করে, একেবারে তৃণমূল থেকেই নতুন করে ঢেলে সাজাবো এবং জাতীয় পার্টির চেয়ারম্যান আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি তা রক্ষা করার চেষ্টা করবো।

Share.
Exit mobile version