বরিশাল অফিস:-  গৌরনদী ও আগৈলঝাড়া সমিতির বার্ষিক বনভোজন (ঈদ ও পূজা পূর্ণমিলনী) অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ জানুয়ারী ঢাকায় কেরানীগঞ্জ আটিবাজার ছায়ানীড় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় পূর্ণমিলনী অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সৈয়দ রহমান নবু। স্বাগত বক্তব্য রাখেন বনভোজন উপ-কমিটির আহবায়ক ও সিনিয়র সহসভাপতি এইচএম শাহ আলম।

অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান তালুকদার, উপ কমিটির সমন্বয়কারী সহ-সভাপতি লক্ষী কান্ত কর্মকার ও সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিন্টু কুমার মন্ডল, উপ কমিটির সদস্য সচিব কাজী আরিফ হোসেন। অনুষ্ঠানে লেখাধুলার ও র‌্যাফেল ড্রর পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দ মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক নোভো কার্গো সার্ভিসেস লিঃ এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস এম এরশাদ, কাজী বাহা উদ্দিন আহমেদ, আলহাজ¦ আব্দুল মজিদ ফকির, সংগীত শিল্পী নাসির উদ্দিন, এম এ খায়ের, সৈয়দ মিজানুর রহমান। সমিতির কর্মকর্তাদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি এস এম ইফতেখার, সহ-সভাপতি এ্যাড. রনজিত কুমার সমদ্দার, ডা. হরশিদ বাড়ৈ, এ্যাড. শওকত হোসেন মিয়া, কাজী সালাউদ্দিন আহমেদ প্রিন্স, মোঃ দেলোয়ার হোসেন দিলু, তাহমিনা রহমান, এস এম জাকির হোসেন, যুগ্ন সম্পাদক সরদার মোঃ আব্দুর রব, এইচ এম মহিউদ্দিন, মোঃ আনিসুর রহমান আনিস, অর্থ সম্পাদক এইচ এম জামাল উদ্দিন, অনুষ্ঠানে সমিতির সম্পাদক মন্ডলী কার্যকরী পরিষদের সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share.
Exit mobile version