রাঙা প্রভাত ডেস্ক:- বগুড়া জেলার ধুনট উপজেলায় ব্যবসাপ্রতিষ্ঠান থেকে এক স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম লিটন চন্দ্র শীল (৩০)। নিহত লিটন চন্দ্র উপজেলার বিলকাজুলী গ্রামের সুবাস চন্দ্র শীলের ছেলে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লিটনের ঝুলন্ত উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। বুধবার দিবাগত রাত ৩টার দিকে নিজ বাড়িতে ব্যবসাপ্রতিষ্ঠানের ভেতর ধর্ণার সঙ্গে লিটনের ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় তার স্বজনরা।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লিটন চন্দ্র শীল পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে স্থানীয় পেঁচিবাড়ি বাজারে স্বর্ণের অলংকার তৈরি করে বিক্রি করতো। কিন্ত এই ব্যবসায় লোকসান হওয়ার ব্যবসার স্থান পরিবর্তন করে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে নতুন একটি ঘর তৈরি করে ব্যবসার প্রস্তুতি নিতে থাকে লিটন।

এ অবস্থায় অন্যান্য দিনের ন্যায় বুধবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে লিটন। গভীর রাতে তাকে ঘরে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে স্বজনরা। এক পর্যায়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লিটনের ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় পরিবারের লোকজন।

নিহত লিটনের বাবা সুবাস চন্দ্র শীল বলেন, ব্যবসায় লোকসান হওয়ায় বিভিন্ন ব্যক্তির কাছে প্রায় সাড়ে ৩ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়ে। ঋণের টাকা পরিশোধ করতে না পেয়ে লিটন মনের দুঃখে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

Share.
Exit mobile version