বরিশাল অফিস:- জেলার মুলাদী উপজেলার মোল্লারহাট বাজারের মুদি ব্যবসায়ী মোকলেস খানকে পূর্ব শত্রæতার জেরধরে প্রকাশ্যে কুপিয়ে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন, লাশ নিয়ে বিক্ষোভ প্রদর্শন ও সমাবেশ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

রবিবার রাতে নিহতের লাশ দাফনের পূর্বে ওইদিন বিকেলে আলিমাবাদ গ্রামে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে নিহতের ময়নাতদন্ত শেষে রাতে লাশ দাফনের পূর্বে এলাকাবাসী লাশবাহী কফিন কাঁধে নিয়ে বিক্ষোভ করেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোল্লারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান কামরুল হাসান মোল্লা ও হানিফ হাওলাদার।

উল্লেখ্য, গত শুক্রবার জুম্মার নামাজ আদায়ের জন্য দোকান বন্ধ করে মোকলেস খান বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে নাসির ফকিরের বাড়ির সামনে পৌঁছলে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী নেছার উদ্দিন শিকদারের নেতৃত্বে তার সহযোগি সলেমান, মোজাম্মেল, আলতাফ, শাহীন, রুবেল, জামাল, আলামিন, আরিফ, নাসির, কালাম হাওলাদার, সাইদুল হাওলাদারসহ ১৫/২০ জনে পূর্ব শত্রæতার জেরধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে।

একপর্যায়ে সন্ত্রাসীরা আহত মোকলেসকে নিয়ে উল্লাস করতে থাকেন। খবর পেয়ে মুলাদী থানার বোয়ালীয়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ মুমূর্ষ অবস্থায় ব্যবসায়ী মোকলেস খানকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। ওইদিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় মোকলেস খান মারা যায়। এ ঘটনার পরেরদিন (শনিবার) নিহতের স্ত্রী বিথি বেগম বাদি হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নুপুর বেগম, তহি বেগম, শিখা আক্তার, রানু বেগম ও বিথী বেগম নামের পাঁচ নারীকে গ্রেফতার করলেও ঘটনার মূলহোতারা এখনও গ্রেফতার হয়নি।

Share.
Exit mobile version