রাঙা প্রভাত ডেস্ক:- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী সীমান্তের ঘুঘিয়া আনারপুর এলাকা থেকে মঙ্গলবার বিকালে সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১০ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃতদের মধ্যে একজন পুরুষ, পাঁচজন নারী ও চার শিশু রয়েছে।

১৬ বর্ডার র্গাড ব্যাটালিয়নের (বিজিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদেরপুর গ্রামের হুমায়ন কবিরের ছেলে জাকির হোসেন (২২), খুলনা জেলার সদর উপজেলার লবণ চোরা গ্রামের মৃত হাসমত আলী বিশ্বাসের মেয়ে মোর্শেদা বেগম (৩০), যশোর শার্শা উপজেলার মহেশকোড়া গ্রামের হান্নান শেখের মেয়ে লিপি আনছারি (২৫), সুনামগঞ্জ জেলার সদর উপজেলার কান্দিসমত নগর গ্রামের মনফোর আলীর স্ত্রী আকলিমা বেগম (২৫), আকলিমার সঙ্গে থাকা তিন শিশু মরিয়ম খাতুন (৪), তানজিদা খাতুন (২) ও সানজিদা খাতুন (১), একই এলাকার কুদ্দুস মিয়ার স্ত্রী কুলসুম নাহার (৪৫) তার সঙ্গে থাকা শিশু জুয়েল মিয়া (৭) এবং রাকিব আলীর স্ত্রী ফাতেমা বেগম (৫০)।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, চাকরি দেয়ার আশ্বাসে দেশের বিভিন্ন স্থান থেকে তাদের ঢাকায় একত্রিত করা হয়।

এ সময় দালাল চক্রের এক সদস্য দুলাল বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে আটককৃতদের পরিচয় নিশ্চিত হওয়া গোমস্তাপুর থানায় সোপর্দ করা হয়।

Share.
Exit mobile version