রাঙা প্রভাত ডেস্ক:- ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালী নামক এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শনিবার সকালে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম আব্দুল্লাহ হিল কাফি (৩১)। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা আবু বক্কর সিদ্দিক (২৬) নামের অপর একজন যুবক গুরতর আহত হয়েছেন।

নিহত আব্দুল্লাহ হিল কাফি ময়মনসিংহ সদর উপজেলার শাজাহান মাস্টারের ছেলে। আহত আবু বক্কর সিদ্দিককে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল্লাহ হিল কাফি ও আবু বক্কর সিদ্দিক শনিবার সকালে ময়মনসিংহ থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। ভালুকা পৌরসভার কাঁঠালী এলাকায় আসলে হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় কাফি ও সিদ্দিক মোটরসাইকেল নিয়ে মহাসড়কের আইল্যান্ডে পড়ে গুরুতর আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কাফিকে মৃত ঘোষণা করেন। পরে মোটরসাইকেল আরহী সিদ্দিককে গুরতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Share.
Exit mobile version