রাঙা প্রভাত ডেস্ক:- গাইবান্ধা রংপুর-বগুড়া মহাসড়কে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ সীমান্ত এলাকা অভিরামপুর নামক স্থানে মঙ্গলবার রাত ১০টার দিকে হানিফ পরিবহনের একটি বাস ও ট্রাকের সংঘর্ষে বাজার করতে আসা মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের ৩০ জন যাত্রী।

নিহতরা হলেন- জেলার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেগম (৭০) ও তার মেয়ে শেফালী বেগম (৪০)।

স্থানীয়রা জানায়, নিহত মা-মেয়ে গাড়ীর যাত্রী ছিলেন না। তারা দোকানে প্রয়োজনীয় জিনিস কেনার জন্য অভিরাম বাজারে যাচ্ছিলেন। এসময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী হানিফ পরিবহনের একটি বাস বিপরীত দিক হতে আসা বাঁশ বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটি উল্টে গিয়ে পথচারী মা মেয়ে গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী আহত মা ও মেয়েকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। সেখানে কিছুখন পর মেয়ে সেফালী বেগমের মৃত্যু হয়। পরে গুরুত্বর আহত মা রাহেলা বেগম বেগমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন জানান, এ ঘটনায় বাস ও ট্রাকের চালক-হেলপার পালিয়ে গেলেও বাস-ট্রাক জব্দ করা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share.
Exit mobile version