বরিশাল অফিস:- বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) শুরু হয়েছে মুজিব জন্মশতবর্ষ উদযাপনকে সামনে রেখে দুইদিনব্যাপী “বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা”। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের সংগঠন “ম্যানেজমেন্ট স্টাডিজ এসোসিয়েশন” এর আয়োজনে বৃহষ্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মেলার উদ্বোধণ করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন।

এরপর উপাচার্য তৃতীয় ম্যানেজমেন্ট ডে উপলক্ষে বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদেরকে সাথে নিয়ে কেক কাটেন। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মোঃ আবির হোসেনের সভাপতিত্বে উদ্বোধণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ।
মেলার ২৫টি স্টলে বরিশাল বিশ্ববিদ্যালয়সহ বরিশালের বিভিন্ন প্রতিষ্ঠানের তরুন উদ্যোক্তারা অংশগ্রহণ করেন। দুইদিন ব্যাপী অনুষ্ঠিত মেলাটি শেষ হবে ১৪ ফেব্রæয়ারি।

অপরদিকে তৃতীয় ম্যানেজমেন্ট ডে উপলক্ষে সকাল নয়টায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্যাম্পাসে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। একইসাথে বিভাগের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। এছাড়া ম্যানেজমেন্ট ডে উপলক্ষে বিকেলে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে কনসার্টেরও আয়োজন করা হয়।

Share.
Exit mobile version