বরিশাল অফিস:- বরিশাল নগরীর থেকে বিকাশ প্রতারনা চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। তাদের আটক করা হয় কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে। আটককৃতরা হলো-হরবিলাস বালা (৩০), তার স্ত্রী বিনা বালা (২৫), সঞ্জয় মন্ডল (২১) ও প্রান কৃষ্ণ মন্ডল (২০)। আটক হরবিলাস ও তার স্ত্রী বিনা বালার বাড়ি মাদারীপুরের রাজৈর এলাকায়। সঞ্জয় ও প্রান কৃষ্ণ মন্ডলের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা এলাকায়।

বুধবার দুপুরে বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৭ ফেব্রয়ারী সিলেটের দক্ষিণ সুরমা থানায় স্থানীয় একটি মসজিদের খাদেম বিকাশে প্রতারনার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার মামলা করেন। পরে সুরমা থানার ওসি বিকাশ অফিসে যোগাযোগের মাধ্যমে জানতে পারেন বরিশালের কাউনিয়া এলাকার এক বিকাশ এজেন্টের মাধ্যমে উক্ত ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে। তাৎক্ষনিক তিনি (ওসি) বেতার যন্ত্রের মাধ্যমে কাউনিয়া থানার ওসির সাথে যোগাযোগ করলে কাউনিয়া থানার ওসি বিষয়টি তাকে (খাইরুল আলম) অবহিত করেন।

পরবর্তীতে কাউনিয়া এলাকার ওই বিকাশ এজেন্টের সহযোগিতায় বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে প্রতারকদের অবস্থান নিশ্চিত করে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালাকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে ওইদিন দিবাগত রাত বারোটার দিকে সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলকে আটক করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Share.
Exit mobile version