নিজস্ব প্রতিবেদক: রবিবার বাদ মাগরীব অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুরের ঐত্যিহাসিক ঝাউতলা খাজা মনির উদ্দিন চিশ্তী (রা:) এর রওজা শরীফের বাৎসরিক ওরশ মোবারক।

ওরশ মোবারক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশাল- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধ আলহাজ¦ গোলাম কিবরিয়া টিপু এমপি।

এছাড়াও উরস মোবারক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ গোলাম শাহারিয়া বাদল, ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মুকিতুর রহমান কিসলু, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম,আর বাদল বিশ^াস, আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মানবেন্দ্র বালো, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সানাউল হক মিয়া ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিশ^জিৎ দাস প্রমুখ উপস্থিত থাকবে।

মাজার কমিটির সভাপতি শিক্ষানুরাগী সমাজসেবক মোঃ রেজাউল হক সুমন মিয়ার মহতি উদ্যোগ ও অর্থায়নে ব্যাপক ভাবে ঐতিহাসিক ঝাউতলা মাজার প্রাঙ্গনের আশপাশ নানা কালার রংগের বাতি দ্বারা আলোক সজ্জায় সজ্জিত করা হয়। ঐ এলাকার মানুষের মধ্যে আনন্দ বিরাজ করছে আজ রবিবার অনুষ্ঠানের দিনটির জন্য। ওয়াজ মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়ে শরিয়াত ও মারফতি গানের মাধ্যমে উরস মোবারক শেষ হবে। লামা বান্দরবন, খাগরাছড়ী থেকে আগাত পরদেশী বাউল শিল্পি করিম সরকার, তানিয়া সরকার ও মুক্তা নূর অনুষ্ঠানে গান পরিবেশন করবেন। এদিকে মাজার শরীফের অনুষ্ঠানে সকল ভক্তবিন্দদের আসার জন্য আহবান জানিয়েছেন মাজার কমিটির সভাপতি ও সদস্যবিন্দ। ওরশ মোবারক অনুষ্টানে মিডিয়ায় রয়েছে অনলাইন নিউজ পোর্টাল পত্রিকা ডেইলী রাঙা প্রভাত। সাজসজ্জা ডেকারোশনে রয়েছে মা ডেকোরেটর।

Share.
Exit mobile version