বরিশাল অফিস:- সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশার বিরুদ্ধে আদালতে প্রবাসীর কাছে চাঁদা দাবির অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে আমেরিকান প্রবাসী ও নগরীর ভাটিখানা এলাকার মৃত আবুল হাসেমের পুত্র মোহাম্মদ মঞ্জুর মোর্শেদ বাদি হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, বাদি দীর্ঘদিন প্রবাসে বসবাস করছেন। বিভিন্ন সময় তিনি দেশে আশা যাওয়া করতো। ২০১৮ সালে প্রধানমন্ত্রীর বরিশালে আগমন উপলক্ষে অনুষ্ঠানের খরচ বাবদ কাউন্সিলর বাদশা বাদির কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। বাদি দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কাউন্সিলর বাদশা ক্ষিপ্ত হয়। তারই ধারাবাহিকতায় গত বছরের ২১ ফেব্রæয়ারি বাদি তার বসত বাড়িতে ঘর নির্মানের জন্য ইট বালু আনলে কাউন্সিলর তার সহযোগিদের নিয়ে পাঁচ লাখ টাকা চাঁদাদাবিতে নির্মান কাজ বন্ধ করে দেয়।

অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা বলেন, একটি মহল আমার উপর ক্ষুব্ধ হয়ে প্রবাসীকে গুটি বানিয়ে আদালতে মামলা দায়ের করিয়েছে। চাঁদা দাবির অভিযোগের কোন সত্যতা নেই। উল্লেখ্য, কাউন্সিলর বাদশা অনুপ্রবেশকারীদের তালিকায় থাকায় আওয়ামীলীগ থেকে তাকে বহিস্কার করা হয়েছে।

Share.
Exit mobile version